সিবিএন ডেস্ক:

একাদশ শ্রেণির ফাইনাল পরীক্ষার ফলাফল খারাপ হওয়ায় এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। রাজধানীর খিলগাঁও থানার উত্তর গোড়ানের একটি বাসা থেকে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শুক্রবার (৬ অক্টোবর) বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী কুমিল্লা জেলার বাঞ্ছারামপুর থানার রিপন মিয়ার মেয়ে রিয়া ইসলাম (১৭)। বর্তমানে খিলগাঁওয়ের সিপাহীবাগের উত্তর গোড়ান ২৫৯ নম্বর বাসায় থাকতেন। সে রাজধানীর খিলগাঁও গার্লস কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

রিয়ার চাচা স্বপন বলেন, আমার ভাতিজি খিলগাঁও গার্লস কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। একাদশ শ্রেণির ফাইনাল পরীক্ষায় কয়েকটি বিষয়ে অকৃতকার্য হয়। পরীক্ষায় ফেল করায় লজ্জায় নিজ রুমের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। পরে ওর বাবা-মা রুমের দরজা বন্ধ পেয়ে ভেঙে ভেতরে গিয়ে দেখে ফ্যানের সঙ্গে ঝুলছে রিয়া। তাৎক্ষণিকভাবে ওকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।